অপরিচিত নারীর মন জয় করার দারুন কয়েকটি টিপস

প্রেমে পড়তে কে না চায়। সবাই ভালোবাসে যে একটা সময়ের পর ভালোবাসার মানুষ কেউ পাশে থাকুন। কিন্তু পড়ব বললেই তো আর প্রেমে পড়া যায় না! সত্যিই তো একটা অপরিচিত মেয়েকে প্রেমে রাজি করাবেন কীভাবে? কেনই বা আপনাকে বিশ্বাস করবে? হ্যাঁ, করবে। অচেনা মহিলাকে প্রেমে রাজি করাতে যে গোপন কাজগুলো আপনি করবেন, তাই তুলে ধরা হল এই প্রতিবেদনে।

১. সৌন্দর্যের বিষয়ে সচেতন হোন: সে মহিলাই হোক আর পুরুষ, এক নজরে যে জিনিষটা আকর্ষণ করে তাহল সৌন্দর্য। সৌন্দর্যে মুগ্ধ হয়েই প্রেমিকের হৃদয়ে প্রেমের বীজ অঙ্কুরিত হয়। অতএব প্রেমে সাফল্য চাইলে কিংবা বর্তমান প্রেম কে ধরে রাখতে চাইলে চেহারা সুরতের দিকে একটু নজর দিতে লাগবে।

২. পোশাক বৈচিএ্য বজায় রাখুন: প্রেম করতে চাইলে টাকা পয়সা তো একটু খরচ করতেই হবে। এখানে শর্টকাট কোনও রাস্তা নেই। কম দামে ফুটপাত থেকে কাপড় কিনে প্রেমিকার চোখ ধাঁধাঁ লাগাবেন? তা ভুলেও ভাববেন না। আপনি কোনদিন কোন শার্ট টি পরেছেন বা কোন রংয়ের শার্ট পরেছেন এটা আপনার চেয়ে আপনার প্রেমিকা ভালো বলতে পারবে। ফলে পোশাকের দিকে অবশ্যই একটু নজর দেওয়াটা প্রয়োজন।

৩. গোপনিয়তা বজায় রাখুন: আপনাদের সম্পর্কের কথা গোপন রাখুন। এতে আপনাদেরি মঙ্গল আসবে।

৪. দুই নৌকায় পা দিয়ে চলবেন না: প্রেম প্রেম খেলা করার মানসিকতা অনেক মহিলা কিংবা পুরুষেরই থাকে। এছাড়া অনেকে একাধিক সঙ্গীর সঙ্গেও সম্পর্ক বজায় রাখার চেষ্টা করে। ফলে এদের মধ্যে প্রকৃত ভালোবাসার সুখ খুব কম থাকে। একধিক প্রেম চালিয়ে যাওয়াকে অনেকে খুব বাহাদুরী কাজ বলে মনে করে থাকে। কিন্তু তাদের মনে রাখা উচিত আসলে তারা বোকার স্বর্গে বসবাস করটেছে। কারণ সত্য বেশিদিন গোপন থাকেনা।

৫. প্রশংসা করুন: মানুসের মন আর্কষণ করার জন্য তা প্রশংসা করার গুরুত্ব আপরিসীম।

One comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*